শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৯:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু, আসামি গ্রেপ্তার

সুজন কৈরী: [২] গ্রেপ্তার অভিযুক্তের নাম- মো. লিটন (৪৯)। তিনি চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা। সোমবার রাতে চট্টগ্রামের চকবাজার এলাকায় অভিযান চালিয়ে পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিট তাকে গ্রেপ্তার করে বলে জানিয়েছেন সংস্থার পরিদর্শক মোহাম্মদ ইলিয়াস খান।

[৩] গত ৩ অক্টোবর রাতে আদালতের ওয়ারেন্ট দেখিয়ে দুর্নীতি দমন কমিশনের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহকে গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পুলিশ। পরে থানায় পুলিশ হেফাজতে তার মৃত্যু হয়। এই ঘটনায় ১৬ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্ত্রী ফৌজিয়া আনোয়ার।

[৪] মামলার আসিমিরা হলেন- চান্দগাঁও থানার তৎকালীন ওসি খাইরুল ইসলাম, এএসআই মো. ইউসুফ, এএসআই সোহেল রানা, থানার পরিদর্শক (তদন্ত) মো. মবিনুল হক, চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা এসএম আসাদুজ্জামান (৫২), মো. জসীম উদ্দীম (৩৭), মো. লিটন (৪৮), রনি আক্তার তানিয়া (২৬) ও কলি আক্তার (১৯)।

[৫] মামলাটি আমলে নিয়ে চান্দগাঁও থানায় রেকর্ড করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছিলেন আদালত। পরে গত ২৫ ডিসেম্বর মামলার আসামি জসীম উদ্দীনকে (৩৭) গ্রেপ্তার করে পিবিআই। সম্পাদনা: কামরুজ্জামান

এসকে/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়