শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে যুবক আহত 

বাবুল খাঁন, বান্দরবান: [২] বান্দরবানের রুমায় সন্ত্রাসীদের গুলিতে উহ্লা চিং মার্মা (৩৫) নামে এক যুবক আহত হয়েছেন। 

[৩] মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টায় রুমা সদর ইউপির ৯ নম্বর ওয়ার্ড রিঝুক পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

[৪] আহত উহ্লা চিং মার্মা (৩৫) ওই এলাকার মোনাক মার্মা'র ছেলে।

[৫] রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা জানান, আহত উহ্লা চিং সকালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে যায়। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা অস্ত্রসহ কেএনএফ সদস্যের দেখতে পেয়ে পালিয়ে আসার সময় উহ্লা চিংকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এসময় একটি গুলি তার শরীরের পেছন দিকে লেগে গুরুতর আহত হন।

[৬] রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈ মং মারমা জানান, কেএনএফ সদস্যরা এর আগে রিজুক পাড়া থেকে চাঁদা দাবি করেছিল। চাঁদা না দেওয়ায় কেএনএফ সদস্যেরা এই ঘটনা ঘটিয়েছে বলে মনে করছেন তিনি। এছাড়া এই ঘটনায় অপ্রীতিকর ঘটনা এড়াতে রুমা বাজারে ২ ঘন্টা যান চলাচল বন্ধ রাখা হয়েছে বলেও জানান তিনি।

[৭] রুমা উপজেলা মেডিকেল অফিসার মো. মোস্তফা রুবেল জানান, সকাল সাড়ে ৮টায় গুলিবিদ্ধ এক যুবকে ভর্তি করানো হয়েছিল। গুলিটি শরীরে ঢুকার চিহ্ন থাকলেও বাহির হওয়ার কোন চিহ্ন না থাকায় ধারণা করা হচ্ছে গুলিটি তার শরীরের মধ্যে রয়ে গেছে। উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

[৮] রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে আহতকে কেএনএফ সদস্যরা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়