শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৯ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৩২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাত খেয়ে হাসপাতালে শিশু, মারা গেল হাঁস

জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর: [২] লক্ষ্মীপুরের রায়পুরে ভাত খেয়ে ওমর আলী নামে এক শিশু অসুস্থ হয়ে পড়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। একই ভাত খেয়ে একটি হাঁসের বাচ্চাও মারা গেছে। ধারণা করা হচ্ছে, ভাতের সঙ্গে বিষাক্ত কিছু মেশানো ছিল।

[৩] সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে নোয়াখালীতে নেওয়া হয়েছে শিশুটিকে।

[৪] শিশু ওমর রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের খাসের হাট এলাকার মোসলেম আলী ও রূপবানুর ছেলে।

[৫] ওমর আলীর মা রূপবানু জানান, তিনি আশপাশের মানুষের বাড়িতে কাজকর্ম করেন। মাঝেমধ্যে বিভিন্ন স্থানে ভিক্ষা করতে যান। সোমবার সকালে ভাত-তরকারি রান্না করে তিনি ভিক্ষা করতে বের হয়ে যান। সন্ধ্যায় ফিরে দেখেন ওমর অসুস্থ হয়ে পড়ে আছে। তাৎক্ষণিক তাকে হাসপাতাল আনা হয়। শত্রুতা করে কেউ একজন তার রান্না করা ভাতের সঙ্গে বিষ মিশিয়ে দিয়েছেন বলে ধারণা করছেন তিনি।

[৬] শিশু ওমর আলীর বাবা মোসলেম আলী বলেন, ক্ষুধায় কান্নাকাটি করলে পাতিল থেকে ভাত নিয়ে ওমরকে খাওয়াই। এরপরই সে অসুস্থ হয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, কেউ শত্রুতা করে ভাতের সঙ্গে বিষ মিশিয়ে দিয়েছে।

[৭] সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম আফজাল বলেন, ভাত খাওয়ার পর শিশুটি অচেতন হয়ে পড়ে বলে জানিয়েছে স্বজনরা। একই ভাত খেয়ে তাদের হাঁসের বাচ্চাও মারা গেছে। শিশুটির অবস্থাও খারাপ ছিল। উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালীতে পাঠানোর পরামর্শ দিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভাতের সঙ্গে বিষ জাতীয় কোনো কিছু মেশানো ছিল।

[৮] লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে শিশুটিকে নোয়াখালীতে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর্থিক সামর্থ্য না থাকায় সাধারণ মানুষ টাকা তুলে শিশুটির চিকিৎসার জন্য দিয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়