শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজবাড়ীতে থানায় ঢুকে ওসির ওপর হামলা, দুই আসামি রিমান্ডে

সুজন খন্দকার: [২] সোমবার রাজবাড়ী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সুমন হোসেন তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

[৩] রিমান্ডপ্রাপ্তরা  হলেন-  সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ডিক্রির চর চাঁদপুর গ্রামের আজাদ শেখের ছেলে শফিকুল ইসলাম, একই গ্রামের আজিজ শেখের ছেলে লিটন শেখ ।  আরেক আসামি শহীদ ওহাবপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে আক্কাস আলী মিয়াকে কারাগারে পাঠানো হয়। আক্কাস আলী রূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

[৪] একইদিন সকালে রাজবাড়ী সদর থানার ওসি ইফতেখারুল আলম প্রধানের ওপর হামলার ঘটনায় সদর থানার এসআই নীহারিকা বাদী হয়ে মামলা করেন। 

[৫] মামলা সূত্রে জানা যায়, রোববার বিকালে লিটন ও শফিকুল ৯ জনের নামে সদর থানায় একটি মারামারির জিডি করতে যান। ওই সময় থানায় ডিউটি অফিসার ছিলেন এসআই নীহারিকা। ৯ জনের নামে জিডির বিষয়টি এসআই নীহারিকার কাছে সন্দেহজনক মনে হলে তাদের ওসির রুমে নিয়ে যান। তখন ওসি বিষয়টি খোঁজ নেওয়ার জন্য আরেক এসআইকে নির্দেশ দেন।

[৬] পরবর্তীতে যখন খোঁজ নিয়ে  দেখা যায়- তাদের সঙ্গে দুই/তিন জনের ঝামেলা হয়েছে। তখন ওসি তাদেরকে জেরা করতে শুরু করে।এসময় লিটন আক্কাসকে কল দিয়ে ফোন পকেটে রেখে দেন। বিষয়টি ওসি দেখে ফেললে তাদের পকেটে কি আছে বের করতে বলেন।

[৭] শফিকুলের শরীর তল্লাশি করে বৈদ্যুতিক শক দেওয়ার একটি মেশিন উদ্ধার করা হয়। এতে শফিকুল ক্ষিপ্ত  হয়ে হঠাৎ করেই ওই মেশিন দিয়ে ওসির ওপর আক্রমণ চালান। এতে তার মুখের খানিকটা অংশ রক্তাক্ত জখম হয়। পরে পুলিশ শফিকুল, তার অপর সহযোগী লিটন ও আক্কাসকে আটক করে। সম্পাদনা: মুরাদ হাসান, সমর চক্রবর্তী

প্রতিনিধি/এমএইচ/এসসি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়