শিরোনাম
◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ ◈ হামাস প্রধান ইয়াহিয়া সিনওয়ার ইসরায়েলি বাহিনীর হাতে নিহত ◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা

ফাইল ছবি

কায়সার হামিদ, উখিয়া: [২] কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে মো: আসাদ উল্লাহ নামের এক রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

[৩] রোববার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উখিয়া ২০ নম্বর এক্সটেনশন ক্যাম্পে এ ঘটনা ঘটে।

[৪] নিহত যুবক ২০ নম্বর ক্যাম্পের বি-৫ ব্লকের সিদ্দিক আহমেদের ছেলে।

[৫] উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে উখিয়ার ২০ নম্বর ক্যাম্পের এক যুবককে অজ্ঞাত কয়েকজন লোক ঘর থেকে ডেকে মারধর ও গুলি করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়