শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৮:৪২ রাত
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৮:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গণমাধ্যম কর্মীর ওপর হামলা : মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নিন্দা

স্বপন দেব :  [২] মৌলভীবাজার সদর উপজেলার সেন্ট্রাল রোডস্থ লাল কিল্লা হোটেল এর সামনে গত ২৫ এপ্রিল রাতে দৈনিক বাংলাদেশ মিডিয়া পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও খামার ব্যবসায়ী কাজী রায়হান (২৬) এর ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো: জাফর ইকবাল, সাধারণ সম্পাদক মশাহিদ আহমদসহ নেতৃবৃন্দরা।

[৩] সাংবাদিক নেতারা এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

[৪] হামলাকারীদের বিরুদ্বে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন না করলে পরবর্তীতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করার সিদ্বান্ত গ্রহন করা হয়। উক্ত ঘটনায় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর দৃষ্টি আকর্ষণ করেন সাংবাদিক নেতৃবৃন্দরা। 

[৫] অবিলম্বে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছেন। উল্লেখ্য- গত ২৫ শে এপ্রিল মৌলভীবাজার সদর থানাধীন সেন্ট্রাল রোডস্থ লাল কিল্লা হোটেলের সামনে রাত আনুমানিক ১২ টার দিকে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন কাজী রায়হান। স্থানীয় লোকজন গুরুতর আহত রায়হানকে উদ্ধার করে  মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে রেফার করেন।  

[৬] এ ঘটনায় আহত রায়হান এর মা সৈয়দা বেগম (৫৫) বাদী হয়ে কনকপুর গ্রামের জুয়েল খান, এনায়েত খান, ও  ছায়েম মিয়া, ফরিদ মিয়া ও শিবলু মিয়াসহ অপ্সাতনামা ৩/৪ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। এ পর্যন্ত হামলাকারীদের গ্রেফতার করতে পারেনি মডেল থানার পুলিশ। গুরুতর আহত রায়হান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়