শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৭:৩৫ বিকাল
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৭:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিজ কর্মস্থলেই ইভটিজিংয়ের শিকার ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা 

রাকিবুল রিফাত : [২] ঢাকার ধামরাইয়ে প্রকাশ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা কর্মস্থলেই  বহিরাগতদের ইভটিজিংয়ের শিকার হয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের পর ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

[৩] আজ শনিবার দুপুরে গ্রেফতার তিনজনকে ধামরাই থানা থেকে আদালতে পাঠানো হয়। এরআগে শুক্রবার দিবাগত রাতে ভুক্তভোগী ধামরাই থানায় মামলা দায়ের করলে    উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

[৪] গ্রেফতারকৃতরা হলো-ধামরাইয়ের ইসলামপুর হাসপাতাল রোড এলাকার বাসিন্দা কাউসার হাবিবের ছেলে জোবায়ের হাবিব (২০), একই এলাকার শওকত আলীর ছেলে মেহেদী হাসান মিরাজ (১৮) ও ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কোয়ার্টার এলাকায় বসবাসকারী হাসমত আলীর ভূইয়ার ছেলে ইমন ভূইয়া (১৮)।

[৫] মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৯ এপ্রিল দুপুর দুটার দিকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে যান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা। এসময় বহিরাগত  জোবায়ের হাবিব, মেহেদী হাসান মিরাজ ও ইমন ভূইয়া নামের তিন যুবক হাসপাতালের ভিতরে হাসপাতালের ভিতরে অনধিকার প্রবেশ করে। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরাকে দেখে তারা ওলে ওলে, বলে গান গেয়ে আজেবাজে কথা বলতে থাকে। এসময় স্বাস্থ্য কর্মকর্তা মোবাইল ফোন বের করে ভিডিও ধারণ করলে তারা হাসপাতালের টিকা বুথে বসে থাকা অপর ছেলেদের সাথে কথা বলে মোটরসাইকেল যোগে চলে যায়। পরে হাসপাতালের টিকা বুথে বসে থাকা সেই যুবকরা দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

[৬] এব্যাপারে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা বলেন, আমি নিজ কর্মস্থলে প্রকাশ্যে বহিরাগতদের ইভটিজিংয়ের শিকার হলাম। এই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক, নার্সসহ শতাধিক নারী কর্মরত। তাদের নিরাপত্তা আমি কিভাবে নিশ্চত করবো?

ধামরাই থানার অফিসার্স ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন, শুক্রবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনের সময় স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুর রিফফাত আরাকে ইভটিজিং করার ঘটনায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়