শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৭:০৫ বিকাল
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৭:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

মো. বশির উদ্দিন : [২] রাজধানীর ডেমরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সামাজিক সংগঠন আল-মোস্তফা সমাজ কল্যাণ সংস্থা ও ডেমরা তরুণ সংঘের উদ্যোগে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ-২০২২ কর্মসূচী পালন করা হয়েছে। 

[৩] ডেমরা ভলান্টিয়ার্স এর তত্বাবধানে স্থানীয় আব্দুল খালেক ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতা ও বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সহযোগীতায় পৃথকভাবে বামৈল বাজার ও মা মেমোরিয়াল মডেল একাডেমীতে এসব কর্মসূচী পালন করা হয়। এ সময় ৫ শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) তুলে দেওয়া হয়। 

[৪] একই সঙ্গে দুই জন অসহায় নারীকে সাবলম্বী করতে দু’টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা ভলান্টিয়ার্স, বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ও আব্দুল খালেক ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন। 

[৫] বামৈল বাজার এলাকায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আল মোস্তফা সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান ও মা মেমোরিয়াল একাডেমীতে সভাপতিত্ব করেন ডেমরা তরুণ সংঘের সভাপতি সাংবাদিক নাহিদ কামাল। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিএসসিসির ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন, বামৈল উত্তর ইউনিট আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন,আল মোস্তফা সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ইঞ্জি.মো. ওয়াদুদ মিয়া প্রমূখ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়