শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৬:০৬ বিকাল
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৬:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহ নগরীর ঈদ জামাতের সময় সূচী   

আল আমীন : [২] করোনা মহামারীর পর ময়মনসিংহে এবার ঈদগাহ  মাঠে ঈদুল ফিতরের  জামাত অনুষ্ঠিত হচ্ছে। এজন্যই প্রস্তুত করা হচ্ছে ঈদগাহ মাঠগুলো।

[৩] উৎসব মূখর পরিবেশে ধর্মীয়ভাব গম্ভবীর্যে ময়মনসিংহ নগরীর কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল ফিতরের নামাজের ১ ম  জামাত  সকাল ৮ টা  ২য়  জামাত  ৮-৪৫ মি: অনুষ্ঠিত হবে, বড় মসজিদে ১ম জামাত ৮-৩০ মি ২য় জামাত ৯-৩০ মিনিটে ও বা কৃ বি কেন্দ্রীয় মসজিদে  সকাল ৮- ৩০  মি,  চরপাড়া জামিয়া ইসলামিয়া সকাল ৮ টা ও ২য় জামাত পনে নয়টা   পলিটেকনিক মাঠে সকাল ৯  টা  আবহাওয়া খারাপ থাকলে মসজিদে অনুষ্ঠিত হবে।

[৪] এছাড়াও কেন্দ্রীয় মার্কাজ মসজিদে সকাল  ৭-১৫ মিনিটে ও শিকারীকান্দা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকাল ৯ টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সিটি কর্পোরেশন মেয়রের নির্দেশে ইতিমধ্যে পরিচ্ছন্ন কাজ চলছে।
 
[৫] পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন ঈদ জামাতের স্হান ও নগরীর  আইনশৃংখলা বিষয়ে কঠোর নজরদারিতে  থাকবে পুলিশের ।
 
[৬] জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক  বলেন স্বাহ্য বিধি ও পরিচ্ছন্ন মাঠে ঈদ  জামাতের আয়োজনের নির্দেশনা মেনে চলতে হবে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়