শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৬:০২ বিকাল
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৬:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু 

সনতচক্রবর্ত্তী : ফরিদপুরের মধুখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সামছুল শেখ (৪৩) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা গ্রামের নিদেন শেখের ছেলে। 

[৩] শনিবার(৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

[৪] স্থানীয় বাসিন্দা শাজাহান মিয়া বলেন, বেলা আড়াইটার দিকে সামছুল শেখ তাঁর নিজ বসতঘরে বৈদ্যুতিক ফ্যান (পাখা) স্থাপন করে বিদ্যুৎ-সংযোগ দিচ্ছিলেন। হঠাৎ টিনের ঘরে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

[৫] এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ কবির সরদার  বলেন, রোগীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পাই।

[৬] এ ব্যপারে পৌরসভার প্যানেল মেয়র ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনিচুর রহমান লিটন  বলেন, শামছুল শেখ পেশায় একজন রিকশাচালক। তিনি তার ঘরে বৈদ্যুতিক পাখা লাগাতে যায়। এসময় ঘরের টিনের বেড়াটি কারেন্ট হয়ে যায় এবং বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু ঘটে।

[৭] এ বিষয়ে মধুখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, তিনি একজন রিকশাচালক। ঘরে ফ্যান লাগাতে গিয়ে দুর্ঘটনাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়