শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২২, ০৬:০২ বিকাল
আপডেট : ৩০ এপ্রিল, ২০২২, ০৬:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু 

সনতচক্রবর্ত্তী : ফরিদপুরের মধুখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সামছুল শেখ (৪৩) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা গ্রামের নিদেন শেখের ছেলে। 

[৩] শনিবার(৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

[৪] স্থানীয় বাসিন্দা শাজাহান মিয়া বলেন, বেলা আড়াইটার দিকে সামছুল শেখ তাঁর নিজ বসতঘরে বৈদ্যুতিক ফ্যান (পাখা) স্থাপন করে বিদ্যুৎ-সংযোগ দিচ্ছিলেন। হঠাৎ টিনের ঘরে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

[৫] এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ কবির সরদার  বলেন, রোগীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পাই।

[৬] এ ব্যপারে পৌরসভার প্যানেল মেয়র ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আনিচুর রহমান লিটন  বলেন, শামছুল শেখ পেশায় একজন রিকশাচালক। তিনি তার ঘরে বৈদ্যুতিক পাখা লাগাতে যায়। এসময় ঘরের টিনের বেড়াটি কারেন্ট হয়ে যায় এবং বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু ঘটে।

[৭] এ বিষয়ে মধুখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, তিনি একজন রিকশাচালক। ঘরে ফ্যান লাগাতে গিয়ে দুর্ঘটনাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়