শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২৩, ০৭:১২ বিকাল
আপডেট : ২৫ নভেম্বর, ২০২৩, ০৭:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জনবান্ধব নগর উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে মসিক মেয়র টিটু

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: [২] সিটি কর্পোরেশনের অধীনে চলমান রয়েছে প্রায় ৮০০ কোটি টাকার নগর উন্নয়ন কার্যক্রম। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে চলমান নানা উন্নয়ন কার্যক্রমের মান ও অগ্রগতি পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

[৩] নগরীর যানজট নিরসনের লক্ষ্যে মাসকান্দা বাসস্ট্যান্ড থেকে শালবন সুপার পরিচালনার জন্য মাসকান্দা বাসস্ট্যান্ডকে তৈরি করা হচ্ছে। মসিক মেয়র শনিবার সকালে মাসকান্দায় এ কার্যক্রম পরিদর্শন করেন। এছাড়াও ১৫, ২৭ ও ২৮ নং ওয়ার্ডের চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তিনি স্থানীয় ওয়ার্ডবাসীদের সাথে কথা বলেন। 

[৪] এ সময় তিনি বলেন, উন্নয়ন কাজ চলাকালে সাময়িক কিছু অসুবিধা তৈরি হতে পারে। এটা সকলের মঙ্গলের স্বার্থেই। এ সময়ে ধৈর্য সহকারে উন্নয়ন কাজে সহযোগিতা করতে হবে। এতে কাজ আরও টেকসই হবে। 

[৫] প্রকৌশলী ও সংশ্লিষ্ট ঠিকাদারদের সতর্ক করে তিনি বলেন, এলাকার উন্নয়ন কাজ চলাকালে অহেতুক নগরবাসীর ভোগান্তি সৃষ্টি করা যাবে না। দ্রুত কাজ শেষ করতে হবে। কাজের মান নিয়ে কোন গড়িমসি সহ্য করা হবে না। 

[৬] তিনি বলেন, আমরা জনগণের ম্যান্ডেট নিয়ে দায়িত্ব পালন করছি। নগরবাসীর স্বাচ্ছন্দ এবং উন্নয়নকে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে হবে। 

[৭] এ সময় ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাহবুব আলম হেলাল, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শামসুল হক, ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, সংরক্ষিত আসনের কাউন্সিলর কাওসার ই জান্নাত, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী মো. জসিম উদ্দিন ও জীবন কৃষ্ণ সরকার, রাজনৈতিক নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়