শিরোনাম
◈ ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ◈ রাজধানীতে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর অভিযান (ভিডিও) ◈ বিপিএলে সিলেট স্ট্রাইকার্স থেকে মাশরাফিকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ◈ আবুধাবি টি-টেন ক্রিকেটে বাংলা টাইগার্সে সাকিবের পর তাওহীদ হৃদয় সুযোগ পেলেন ◈ দুই কুশলের ব্যাটিং তা-বে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতলো শ্রীলঙ্কা ◈ অস্ট্রেলিয়াকে বিদায় করে নারী বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকা ◈ পাকিস্তানে ভারত খেলতে না গেলে জয় শাহকে বিকল্প খোঁজার আহ্বান ইসিবির ◈ চাপাতি নিয়ে দুর্ধর্ষ ছিনতাইয়ের লোমহর্ষক বর্ণনা, অস্ত্রসহ গ্রেফতার ৩ (ভিডিও) ◈ সংস্কারের ধীর গতি ও কাজের গুরুত্ব নির্ধারণ নিয়ে সমালোচনা, যা বলছেন উপদেষ্টারা ◈ সিনওয়ারের শেষ মুহূর্তের ভিডিও প্রকাশ

প্রকাশিত : ০২ নভেম্বর, ২০২৩, ০৭:৫৪ বিকাল
আপডেট : ০২ নভেম্বর, ২০২৩, ০৭:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেন্দ্রীয় যুবলীগ নেতার নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জে শান্তি সমাবেশ

কেন্দ্রীয় যুবলীগ নেতার নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জে শান্তি সমাবেশ

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] বিএনপি ও জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে শান্তি সমাবেশ করেছে যুবলীগ।

[৩] বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকালে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সরকারের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ শহরের শাহীবাগ এলাকা থেকে অবরোধ বিরোধী একটি মোটরসাইকেল শোডাউন বের করা হয়।  

[৪] মোটর সাইকেল শোডাউনটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেকের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে শান্তি সমাবেশে বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম সরকার, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম, আওয়ামী লীগ নেতা আয়াত নূর, যুবলীগ নেতা শাকিউল ইসলাম শাকিল।

[৫] এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মারুফ আহমেদ শাওন, পৌর কাউন্সিলর রাজু আহমেদ, ইফতেখার আহমেদ রঞ্জু। সমাবেশে বক্তারা বিএনপি জামায়াতের কঠোর সমালোচনা করে জনগণকে হরতাল- অবরোধ প্রতিরোধ করার আহবান জানান। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়