শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:৪১ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরগুনার আমতলীতে ৫টি দোকান পুড়ে ভস্মিভূত, ২ কোটি টাকার ক্ষতি

জিয়া উদ্দিন সিদ্দিকী : [২] আমতলীর নতুন বাজার বটতলা এলাকায় শুক্রবার বেলা ২টা ৩০ মিনিটের সময় এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুরে ভস্মিভূত হয়েছে।

[৩] অগ্নিকান্ডে নগদ টাকাসহ প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। ৩টি অগ্নি নির্বাপক দল ২ ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

[৪] প্রত্যাক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, আলামিন স্টোর থেকে বৈদ্যুতিক শর্টসার্টিক থেকে আগুন লেগে পুরো এলাকায় ছড়িয়ে পরে। এতে বিসমিল্লাহ ভ্যারাইটিস স্টোর্স, ধানখালী টেলিকম, হোটেল রয়েল ও তোফাজ্জেলের একটি খাবারের হোটেল ভস্মিভূত হয়। বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে আলামিন মুদিও মনোহরি দোকানের। ঈদ উপলক্ষে প্রায় ২০-২৫ লক্ষ টাকার নতুন মালামাল তুলেছিল বিক্রির জন্য। 

[৫] আলামিন দোকানের মালিক মো.কবির হাজী বলেন, নগদ ২ লাখ টাকাসহ প্রায় এক কোটি টাকার মালামালপুরে ভস্মিভূত হয়ে গেছে। আমি এখন পথের ফকির। 

[৬] আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মোঃ গোলাম মস্তফা জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমতলী, কলাপাড়া ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের ৩টি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। 

[৭] অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেন। 

[৮] আমতলী পৌর মেয়র মো.মতিয়ার রহমান বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পৌরসভা পক্ষ থেকে এবং সরকারী ভাবে অর্থিক সহায়তা করা হবে। সম্পাদনা : জেরিন 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়