শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:২৬ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈদ উপলক্ষে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ

এস. এম রিয়াজ : [২] উপজেলার ৯৫ নম্বর পূর্ব মাটিভাংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সভাপতি (এস,এম,সি)  আব্দুল্লাহ আল নাসির তার ব্যাক্তিগত অর্থ দিয়ে শুক্রবার দুপুরে এ পোশাক বিতরণ করেন। 

[৩] এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ পৈকখালী ক্লাস্টারের সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব হিমাদ্রি শেখর দেবনাথ, বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল আমিন,এস.এম.সি ও পি.টি.এ সদস্য,অভিভাবক,স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

[৪] অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ ভুইয়া। সম্পাদনা : জেরিন 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়