শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:১৫ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২, ০৪:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামালপুরে শতবর্ষী অসহায় হাজেরার আজীবন ভরণ-পোষনের দায়িত্ব নিলেন ইউএনও লিজা

খাদেমুল বাবুল : [২] উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা শতবর্ষী অসহায় হাজেরার আজীবন ভরণ পোষনের দায়িত্ব নিয়েছেন। 

[৩] শুক্রবার (২৯ এপ্রিল) খাদ্য সামগ্রী ও ঈদ উপহার নিয়ে হাজেরার যান ইউএনও। তিনি হাজেরার আজীবন ভরণ পোষনের দায়িত্ব নেওয়ার ঘোষনা দেন। উপজেলার বাট্টাজোড় পলাশতলা গ্রামের শতবর্ষী হাজেরা বেওয়া প্রায় ৫০ বছর ধরে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

[৪] বকশীগঞ্জ থানার সাবেক অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্্রাট হাজেরার ভরণ-পোষনের দায়িত্ব নেন। তিনি বদলী হলে আবারো বিপাকে পড়েন হাজেরা।

[৫] তাই এবার পাশে দাঁড়ালেন উপজেলার নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা। হাজেরার অবস্থা দেখে আবেগে আপ্লুত লিজা বলেন,  ঈদ উপহার হিসেবে নগদ টাকা, চাল, ডাল, তেল, লবন, মাংস, চিনি, সেমাই, নতুন কাপড় ও সাবানসহ ৩ মাস চলার মতো  পণ্য সামগ্রী হাজেরার হাতে তুলে দিয়েছি। আজীবন তার ভরণ-পোষনের দায়িত্ব নিলাম।

[৬] এসময় সাবেক অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম স¤্রাট প্রদত্ত ২ হাজার টাকার সমপরিমান পণ্য ও নগদ টাকাও হাজেরাকে বুঝিয়ে দেওয়া হয়। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়