শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৩:২৮ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২, ০৩:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে অস্ত্র ব্যবসায়ী আটক

জহিরুল ইসলাম : [২] লক্ষ্মীপুরে একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি, ২টি সিগন্যাল মর্টারসেল ফায়ারসহ নুর নবী নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার ভোরে সদর উপজেলার মান্দারী এলাকা থেকে তাকে আটক করা হয়। 

[৩] আটক ‍নুরনবী একই এলাকার মোহাম্মদনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে।  

[৪] পুলিশ জানায়, অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মান্দারী এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

[৫] পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর সময়ে ওই এলাকার অস্ত্র ব্যবসায়ী নুর নবীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি, ২টি সিগন্যাল মর্টারসেল ফায়ার, বিয়ার উদ্ধার করা হয়।  

[৬] জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো জানান, আটককৃত নুর নবী একজন অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। সম্পাদনা ; জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়