শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০২:০০ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২২, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্গাপুরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান

শফি উল্লাহ, দুর্গাপুর: [২] নেত্রকোনার দুর্গাপুরে ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। এ উপলক্ষে সর্বস্তরের অংশগ্রহণে ১০ দিনব্যাপী দোয়া ও ইফতার মাহফিল এবং তৃণমূল নেতাকর্মীদের নিয়ে চলছে আলোচনা সভা। 

[৩] শুক্রবার (২৯ এপ্রিল) স্থানীয় সাংবাদিকদের এ নিয়ে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ। 

[৪] বাকলজোড়া ইউনিয়নের কুমুদগঞ্জ মাদরাসা মাঠে আলোচনা সভায় সাজ্জাদুর রহমান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে দেশের প্রাক রাজনৈতিক অভিধান। আওয়ামী লীগের রাজনীতি থেকে আমাদের শিক্ষা নিতে হবে। দলের তৃনমূল ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।

[৫] তিনি বলেন, আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুসারে, নির্দিষ্ট হারে চাঁদা দিয়ে দলের সদস্যপদ নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম চলছে। কোনো যুদ্ধাপরাধী, মাদকাসক্ত, নারী নির্যাতনকারী, সুদখোর এবং অসামাজিক কার্যকলাপে লিপ্ত এমন কাউকে সদস্য করা হবে না। দলের দুঃসময়ে দলের শক্তি হয়ে দলকে যারা আগলে রেখেছেন, এমন পরীক্ষিত নেতা-কর্মীদেরকেই সদস্য করতে দল নির্দেশ দেন।

[৬] এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন: স্থানীয় এমপি মানু মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, জেলা আওয়ামী লীগ নেতা জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা উসমান গনি তালুকদার, এমদাদুল হক খান, এডভোকেট মুজিবুর রহমান, আব্দুল্লাহ হক প্রমুখ। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়