শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০৮:১৪ সকাল
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

তপু সরকার: [২] শেরপুরে স্ত্রীকে হত্যার চাঞ্চল্যকর মামলায় বেলায়েত হোসেন (৪৪) নামে এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড দিয়েছে আদালত। 

[৪] বুধবার (২৭ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন আসামির উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন।

[৫] বেলায়েত হোসেন  বিলাত নকলা উপজেলার রেহাই অষ্টধর শিকদারপাড়া এলাকার শরাফত আলীর ছেলে। একই সঙ্গে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বিলাতের ছোটভাই শাহিদুল ওরফে শাহিন (৩৪) ও মা ফজিলা বেগমকে (৬১) বেকসুর খালাস দেওয়া হয়।

[৬] রায়ের বিষয়টি নিশ্চিত করে আদালতে পিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল জানান, ২০১৬ সালের ১৮ আগস্ট দুপুরে বেলায়েত হোসেন বিলাত তার স্ত্রী ২ সন্তানের জননী ও পার্শ্ববর্তী কলাপাড়া এলাকার মৃত মাজব আলীর কন্যা মালেকা ওরফে মালেহাকে দাম্পত্য জীবনে কলহের জের ধরে শ্বাসরোধে হত্যা করে। পরে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে মালেহার লাশ ঘরের ধর্ণায় ফাঁসিতে ঝুলিয়ে রাখে।

[৭] ওই ঘটনায় মালেহার মা পারভীন আক্তার বাদী হয়ে বিলাত, তার মা ও এক ছোটভাইসহ ৫ জনকে আসামি করে নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ বিলাতকে গ্রেফতার করে এবং সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে সিআইডি ২০১৭ সালের ২৫ জানুয়ারি বিলাত ও তার মা-ভাইসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। বিচারিক পর্যায়ে সংবাদদাতা বাদী, চিকিৎসক, জবানবন্দি গ্রহণকারী ম্যাজিস্ট্রেট ও তদন্ত কর্মকর্তাসহ ১৬ জনের সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ওই রায় ঘোষণা করা হয়। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়