শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ১২:৩২ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৬ দিন বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট

অনলাইন ডেস্ক: আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত বন্ধ থাকবে সাজেকের সব রিসোর্ট-কটেজ। তিন দিনের অবকাশ যাপনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের এ সময় সাজেকে অবস্থানের কথা রয়েছে। তার নিরাপত্তাজনিত কারণেই মোট ৬ দিন সব রিসোর্ট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সাজেক রিসোর্ট মালিক সমিতি। ১৫ মে থেকে আবার সব রিসোর্ট পর্যটকদের জন্য খুলে দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) স্থানীয় জেলা প্রশাসকসহ জোন কমান্ডারের সমন্বয়ে একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। একইদিন সাজেক রিসোর্ট মালিক সমিতির ফেসবুক পেজে জানানো হয়, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সাজেক সফর উপলক্ষে আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সকল রিসোর্ট বন্ধ থাকবে। সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে সহযোগিতার অনুরোধ করা হলো।

সাজেক রিসোর্ট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক রাহুল চাকমা জন বলেন, রাষ্ট্রপতির সাজেকে আসার কারণে তার নিরাপত্তা নিয়ে যাতে কোনো সমস্যা দেখা না দেয় সে জন্য প্রশাসনের অনুরোধের প্রেক্ষিতে আমরা আগামী ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত সব কটেজ পর্যটকদের জন্য বন্ধ রাখছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়