শিরোনাম
◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে !

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:৪৯ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চেরাগীতে ছাত্রনেতা ইভান হত্যা মামলায় আরো এক অভিযুক্ত গ্রেপ্তার

রাজু চৌধুরী : [২] চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড় সংলগ্ন গলিতে সংগঠিত আসকার বিন তারেক ইভান হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে মামলার অন্যতম অভিযুক্ত প্রিয়ম বিশ্বাসকে।

[৩] বুধবার রাত ১০ টা ৫ মিনিটে প্রিয়মকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে এখন পর্যন্ত  দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তার প্রিয়ম চন্দনাইশের বৈলতলী এলাকার রানা বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে ২০১৯ সালে দ্রুত বিচার আইনে একটি মামলা বিচারাধীন অবস্থায় আছে। ইভান হত্যা মামলার অন্য আসামী হলেন ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল (২০) ও অর্ক (২০)।

[৪] কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার বলেন, আসামি প্রিয়মকে সিআরবি এলাকা থেকে রাত ১০টায় গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

[৫] উল্লেখ্য যে, শুক্রবার (২২ এপ্রিল) ইফতারের পর নগরের আন্দরকিল্লা মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি থেকে মারামারি হলেও পরে তা মিটমাট হয়ে যায়। তবে ওইদিন রাত নয়টার দিকে আবার চেরাগী পাহাড় মোড়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে আসকার বিন তারেক গলির ভিতরে ছুরিকাঘাত করলে সে মারাত্মক জখম হয়ে নিহত হয়। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে ৮ জনকে আসামি করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই দিনই মামলার ১ নম্বর আসামি শোভন দেবকে গ্রেপ্তার করে পুলিশ। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়