শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:২৬ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাবা-ভাইয়ের লাঠির আঘাতে হাসপাতালে প্রভাষক, থানায় অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি: [২] জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া কলেজের প্রভাষক আরিফুজ্জামানকে পারিবারিক কলোহ ও মনোমালিন্যের জের ধরে মারপিট করার অভিযোগ উঠেছে সৎ বাবা তাহাজুল ইসলাম ও ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে হাতীবান্ধা থানায় সৎ বাবা ও ভাইসহ ৪ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেছেন প্রভাষক আরিফুজ্জামান।

[৩] অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর গোতামারী গ্রামের তাহাজুল ইসলাম এর সাথে একই এলাকার মৃত. আফতাব উদ্দিন আহম্মেদ এর ছেলে, দইখাওয়া আদর্শ কলেজের প্রভাষক আরিফুজ্জামান (৪১) এর পারিবাড়ির বিরোধ নিয়ে দীর্ঘদিন থেকে মনোমালিন্য চলে আসছিল, তারই জের ধরে বুধবার দিনগত রাত ১১ টার পর নিজবাড়ীর আঙ্গিনায় প্রভাষক আরিফুজ্জামান এর সাথে তাহাজুল ইসলাম এর তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে তাহাজুল ইসলাম এর ছেলে, ফরিদুল ইসলাম, মজিদুল ইসলাম গং ছুটে এসে হঠাৎ প্রভাষক আরিফুজ্জামান এর উপর হামলা করে মাথায় আঘাত করে আহত করে এবং প্রভাষক আরিফুজ্জামান এর পরিবারকে বাড়ী থেকে উচ্ছেদ করে দেওয়া সহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করেন। তখন স্থানীয়রা ছুটে এসে প্রভাষক আরিফুজ্জামানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে প্রভাষক আরিফুজ্জামান বাদী হয়ে ন্যায় বিচার প্রার্থনা করে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ করেন।

[৪] এ বিষয়ে তাহাজুল ইসলাম এর সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

[৫] এ বিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়