শিরোনাম

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:১৮ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০৭:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল

আল আমীন : [২] জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি'র আশু রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জোবেদা কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টি জেলা-মহানগর সদর অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

[৩] অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ফখরুল ইমাম এম.পি।

[৪] সঞ্চালনা করেন  জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাহাঙ্গীর আহমেদ।

[৫] দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডাক্তার কে আর ইসলাম,মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সেলিম, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য আবু মুসা সরকার, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম তপন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সোহরাব উদ্দিন খান, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ মুক্তি, পল্লীবন্ধু পরিষদের সভাপতি আলী হোসেনসহ জেলা-মহানগর সদর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

[৬] জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদের আত্বার মাগফেরাত এবং জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ময়মনসিংহ সদর আসনের এমপি বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়