শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৩:২৯ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৩:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাউজানে ৫৪৪ ভূমিহীন পরিবার ঈদ করবেন প্রধানমন্ত্রীর দেয়া পাকা ঘরে

শাহাদাত হোসেন, রাউজান: [২] মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা কর্তৃক আশ্রয়-২ প্রকল্পের অধিনে তৃতীয় ধাপে রাউজানে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ৮০টি ঘরের মধ্যে ৫৬টি ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

[৩] মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনারর পক্ষে উপকারভোগীদের গৃহ চাবি ও জমির দলিল হস্তান্তর করেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। 

[৪] এতে উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ, রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা সহকারী কমিশনার ভূমি অতীশ দশী চাকমা, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, থানার ওসি আব্দুল্লাহ্ আল হারুনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

[৫] ঈদে আগে গৃহহীন ও ভূমিহীন পরিবার প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহারের ঘর পেয়ে আনন্দে আত্মহারা। তাঁরা স্বপ্নে কোনোদিন ভাবেনি সেমিপাকা ঘরে ঘুমাবেন। মাথা গোঁজার আশ্রয় পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীসহ প্রশাসনের সকল কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাঁরা।

[৬] এ উপজেলায় এর আগে প্রথম ও দ্বিতীয় ধাপে গৃহহীন ও ভূমিহীনদের ৪৮৮টি গৃহ দেয়া হয়েছে। সব মিলিয়ে এই উপজেলায় ৫৬৮টি ঘরের মধ্যে আরো ২৪টি ঘর নির্মাণাধীন রয়েছে। এবার ৫৪৪টি গৃহহীন ও ভূমিহীন পরিবার নিজের জমিতে নির্মিত পাকা ঘরে ঈদ করবেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়