শিরোনাম

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৪:৫২ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০৪:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রদলের ইফতার মাহফিলে হট্টগোল 

জুলফিকার আমীন :  [২] মঠবাড়িয়ায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিলের ব্যানারে উপজেলা বিএনপি সাধারণ সম্পাদকের নাম না থাকায় ব্যানার ছিড়ে ফেলার ঘটনা ঘটেছে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ২৭ এপ্রিল বুধবার ধানীসাফা ইউনিয়ন ছাত্রদল ধানীসাফা ডিগ্রী কলেজ সংলগ্ন নাসির খানের বাড়িতে বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন।

[৩] উপজেলা বিএনপির উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ মো. নজরুল ইসলাম জানান, দোয়া অনুষ্ঠানের ব্যানারে উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল এর নাম না থাকায় উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ হট্টেগোর শুরু করে। পরে শহীদ জিয়া, বেগম জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত ব্যানার রুহুল আমিন দুলাল টেনে ছিড়ে ফেলে। পরে তিনি এবং পৌর বিএনপির সাবেক সভাপতি কেএম হুমায়ূন কবির, ছাত্রদলের সাবেক সভাপতি জসীম ফরাজিসহ রুহুল আমিন দুলাল এর অনুসারিরা দোয়া অনুষ্ঠান বয়কট করে। এতে নেতা-কর্মিদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

[৪] উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন দুলাল বলেন, আমার নাম না থাকায় ক্ষোভ প্রকাশ করে ব্যানার সরিয়ে ফেলে। “ ব্যানার ছেড়ার ঘটনা ঘটেনি”

[৫] পিরোজপুর জেলা বিএনপির‘র আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, এ ধরনের ঘটনার সংবাদ শুনিনি। ব্যানার ছেড়ার ঘটনা ঘটলে তা খুবই দুঃখ জনক। তদন্ত করে দলীয় নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা : জেরিন

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়