শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০৩:১৩ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০৩:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় জামিনে বের করার প্রতিশ্রুতি ভাঙ্গায় স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেপ্তার

রুবেল মজুমদার: [২] কুমিল্লার আর্দশ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের গৃহবধূ ফারজানা হত্যাকাণ্ডে ঘটনায় ঘাতক স্বামী মো. ইকবালকে গ্রেপ্তার করেছে র‌্যাব -১১।

[৩] গ্রেপ্তারকৃত জেলার আদর্শ সদর উপজেলার অলিপুর গ্রামের আঃ হাকিম পুত্র ও মামলায় প্রধান আসামি মো. ইকবার হোসেন (৩৮)।

[৪] মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ জানায়, চাঞ্চল্য গৃহবধূ ফারজানা হত্যাকাণ্ডে ঘটনায় আসামিদের গ্রেপ্তার করতে র‌্যাব, পুলিশ ও কয়েকটি গোয়েন্দা দল মাঠে নামে। সোমবার (২৫ এপ্রিল) দিবাাগত রাতে র‌্যাবের একটি অভিযানে মামলার প্রধান আসামিকে আটক করে র‌্যাব। এছাড়া একইদিন মামলার ২, ৩  ৬ নং আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

[৫] র‌্যাব-১১, সিপিসি-২ কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মাদ সাকিব হোসেন জানায় ঘাতক ইকবার পেশায় একজন অটোচালক, বিভিন্ন গাড়ির বেটারী এবং গাড়ি চুরিসহ বিভিন্ন ধরণের চুরির সহ তার নামে একাধিক মামলাসহ রয়েছে। পরিকল্পনা মােতাবেক ইকবালের পূর্ব পরিকাল্পিত স্থানে ফারজানাকে হত্যা করার জন্য পূর্বেই ইকবাল ইট রেখে গিয়েছিলো সেই স্থানে আসা মাত্রই রাত ২টায় ইকবাল তাকে পিছন থেকে ইট দিয়ে মাথায় সজোরে আঘাত করে। একই ইট দিয়ে মাথায় একাধিকবার আঘাত করে। ইকবাল চলে যাওয়ার পর তার স্ত্রী জীবিত ছিল তবে রক্তক্ষরণ দেখে ভয়ে সে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে ২৪ এপ্রিল বিষয়টি জানাযানি হলে ইকবাল রাজধানী ঢাকায় আত্মগােপনে চলে যায়।

[৬] উল্লেখ্য, গত ২৪ এপ্রিল জেলার কোতয়ালী থানার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর (কাছার) এলাকায় পাহাড়ের পাদদেশে গৃহবধূ মােসাঃ ফারজানা বেগম (২৯) হাত মুখ বাধা অবস্থায় রক্তাক্ত লাশ  উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত গৃহবধুর পিতা মো.জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় ৭জন বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ে করেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়