শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০১:১৮ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ০১:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

হারুন-অর-রশীদ, ফরিদপুর: [২] ফরিদপুরে আলফাডাঙ্গা উপজেলায় ইফতার মাহফিলের বাজার শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শফিকুল ইসলাম শফি (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খাঁন।

[৩] বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ৮টায় ফরিদপুরের আলফাডাঙ্গা-কাশিয়ানী সড়কের শুকুরহাটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

[৪] নিহত শফি উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। এছাড়া সে উপজেলার গোপালপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত্যু গণি খাঁনের বড় ছেলে। 

[৫] জানা গেছে, আজ গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সংসদ আব্দুর রহমানের উপস্থিত থাকার কথা ছিল। এ অনুষ্ঠানের বাজার করতে সকালে মোটরসাইকেল যোগে সভাপতি মোনায়েম খাঁন ও শফি খাঁন পাশ্ববর্তী কাশিয়ানী বাজারে যান। বাজার শেষে বাড়ি ফেরার পথে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দোকানের সার্টারের সাথে ধাক্কা লাগে। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিকে মৃত ঘোষণা করেন এবং আহত মোনায়েম খানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

[৬] আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, চালক শফি খান স্ট্রোক করে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের সার্টারের সাথে আঘাত প্রাপ্ত হয়ে তার মৃত্যু হয়। সাথে থাকা অপর আরোহী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়