শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০৫ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাফ নদীতে পাচারকালে সাড়ে ৬ কোটি টাকার মাদকসহ দুই রোহিঙ্গা আটক

 

ফরহাদ আমিন, টেকনাফ: [২] কক্সবাজারের টেকনাফের নাফনদীর জালিয়ারদ্বীপ সংলগ্ন এলাকা থেকে ১ কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৪০ হাজার ইয়াবাসহ  দুই রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি।

[৩] বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ভোররাতে নাফনদীর ঐ এলাকা থেকে তাদের আটক করা হয়।

[৪] আটকরা হলেন: হ্নীলা ইউপি মোচনী ২৪নম্বর ক্যাম্পের ব্লক-এ/১, বাসিন্দা মোঃআবুল কাশেমের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (২৮) ও জাদিমুড়া ২৬ক্যাম্পের ব্লক-ডি/৩, বাসিন্দা মোঃ ফারুক আহমদের ছেলে সৈয়দ সালাম (৩৮)।

[৫] বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে টেকনাফের২বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, দমদমিয়া বিওপি দায়িত্বপূর্ণ বিআরএম-০৮ হতে আনুমানিক ২ কিঃমিঃ উত্তর পূর্ব দিকে জালিয়ারদ্বীপ এলাকার পাশ্ববর্তী নাফনদীর সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান আসার খবর পেয়ে বিজিবি। বিজিবির একটি দল নাফ নদীর জালিয়ারদ্বীপ কেওড়া বাগানে অবস্থান নেয়। এক ব্যক্তি নদীতে ছদ্মবেশ ধারণ করে কাঠের নৌকায় করে জাল দিয়ে মাছ ধরতে দেখা যায়।ওই সময় মিয়ানমার থেকে একজন চোরাকারবারি সাতরিয়ে নাফনদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে জেলের কাছে এসে একটি বস্তা হস্তান্তর করলে বিজিবি টহলদল তাদের স্পিডবোট যোগে চারদিকে ঘেরাও করে আটক করতে সক্ষম হয়। পরে আটক ব্যক্তিদের সাথে থাকা বস্তা তল্লাশি করে১কেজি৪০গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৪০হাজার ইয়াবা পাওয়া যায়।

[৬] তিনি আরো জানান, এসময় একটি কাঠের নৌকা, একটি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত আইস ও ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়