শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২১ মে, ২০২২, ১১:২৬ রাত
আপডেট : ২১ মে, ২০২২, ১১:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তারাকান্দায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনালে চ্যাম্পিয়ন গালাগাঁও

আল আমীন: [২] জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) টুর্নামেন্ট এর ফাইনাল খেলা শনিবার (২১ মে) উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় কামারিয়া ইউনিয়ন বনাম গালাগাঁও ইউনিয়নের মাঝে উত্তেজনাপূর্ণ ম্যাচে ট্রাইবেকারে গালাগাও ইউনিয়ন ৪-২ গোলে কামারিয়া ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময় খেলাটি গোল শূন্য ড্র হয়। 

[৩] উল্লেখ্য, গত ১৩ মে  বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার, তারাকান্দা জনাব মিজাবে রহমত।

[৪] সমাপনী দিনের খেলায় উপস্থিত ছিলন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার, মিজাবে রহমত, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, সহকারি কমিশনার (ভূমি) জিন্নাত শহিদ পিংকি, বাংলাদেশ আওয়ামী লীগ, তারাকান্দা শাখার সভাপতি বাবু প্রদীপ চক্রবর্তী রনু ঠাকুর ও সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাওন কিশোর ধর শান্ত।
 
[৫] উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার, তারাকান্দা  মিজাবে রহমত এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে  বক্তারা তৃণমূল পর্যায় হতে খেলোয়াড় বাছাই করা এবং খেলোয়াড় তৈরির এমন উদ্যোগ গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। তবে রাষ্ট্রীয় প্রয়োজনে দেশের বাইরে থাকায় উপস্থিত হতে না পারলেও খুদে বার্তায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও সকলের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। বিপুলসংখ্যক  দর্শকের উপস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে টুর্নামেন্ট সমাপ্ত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়