শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২২, ০২:৪৮ দুপুর
আপডেট : ২৬ এপ্রিল, ২০২২, ০২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মকবুল হোসেন, মাধবদী: [২] নরসিংদীর বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে লুঙ্গি ও শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে।

[৩] মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১ টার সময় বথুয়াদী বাজারস্থ সংস্থার কার্যালয়ের সামনের মাঠে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

[৪] উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার আহ্বায়ক মুহাম্মদ আশরাফুল ইসলাম খাঁন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। নরসিংদী জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস।

[৫] বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাজী নূর মোহাম্মদ।
বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার সদস্য রিপন মিয়া বলেন, ২০০১ সালে এলাকার বিভিন্ন প্রবাসী ও যুব সমাজের উদ্যোগে আর্ত মানবতার সেবা ও সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষ্যে সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন "বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার"আত্মপ্রকাশ ঘটে। সেই থেকে বিভিন্ন ধর্মীয় উৎসবে দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ঈদ সামগ্রী,বস্ত্র বিতরণ, ঈদগাহ-গোরস্থান, কালভার্ট, রাস্তা ঘাটের উন্নয়ন ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ কালীন সময়ে এ সংস্থার সদস্যরা নিজেদের কষ্টার্জিত অর্থ দিয়ে নিরলসভাবে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর সেবা প্রদান করে আসছে।

[৬] এরই ধারাবাহিকতায় এ বছর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২ শতাধিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে। বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার জনসেবামূলক কার্যক্রমকে বেগবান করতে সমাজের সকল স্তরের দানবীর সহ সংশ্লিষ্ট সরকারী সংস্থাগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

[৭] এসময় বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার সদস্য মোঃ রিপন মিয়া, মোঃ শহিদুল্লাহ, আরাফাত হোসেন, মোঃ স্বপন মিয়া, আঃ বাছেদ, আঃ মোমেন, আমজাদ হোসেন,সরোয়ারদী, নাসির উদ্দিন, জাকির হোসেন, লাল মিয়া ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়