শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৭:৫৮ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৭:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাণীনগরে মাদকের ৭ মামালার আসামি গাঁজাসহ আটক

আওরঙ্গজেব হোসেন : [২] নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে মাদকের ৭মামলার আসামী আবু বক্কর সিদ্দিক বাবু ওরফে খাটো বাবু(৫০)কে গাঁজাসহ আটক করেছে। 

[৩] বৃহস্পতিবার রাতে উপজেলার আবাদপুকুর বাজার থেকে তাকে আটক করে। এঘটনায় রাতেই তার বিরুদ্ধে মাদক মামলা রুজু করে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। বাবু উপজেলার বিষঘড়িয়া গ্রামের মৃত্যু আব্দুস সামাদের ছেলে।

[৪] রাণীনগর থানার ওসি মো.শাহিন আকন্দ জানান,মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আবাদপুকুর বাজার এলাকা থেকে বাবুকে আটক করা হয়। আটককালে তার নিকট থেকে ৩০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে রাণীগর থানায় এপর্যন্ত ৭টি মাদক মামলা রয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়