শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৭:১৭ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৭:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতে পাচারকালে

যশোর সীমান্তে ১২৪ স্বর্ণেরবারসহ আটক ১

যশোর সীমান্ত

র‌হিদুল খান : [২] ভারতে পাচারকালে যশোর সীমান্ত হতে ১২৪পিচ স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার সকালে চৌগাছার শাহজাদপুর বিওপির অভ্যন্তরে কাবিলপুর শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

[৩] আটককৃতের নাম শাহ আলম (৩৫)। তার বাড়ি চৌগাছার কাবিলপুর গ্রামে।

[৪] শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনে ৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল শাহেদ 

[৫] মিনহাজ জানান, পাচারকারী কৃষকের বেশে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। সন্দেহ হওয়ায় তাকে তল্লাশী করে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১২৪পিচ স্বর্ণেরবার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় সে এর আগেও ৬ বার স্বর্ণ পাচার করেছে। সপ্তমবার পাচারের সময় সে বিজিবির হাতে ধরা পড়ে। 

[৬] উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১৪.৪৫০ কেজি। যার আনুমানিক বাজার মূল্য দশ কোটি এগার লাখ পঞ্চাশ হাজার টাকা। এসময় একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। স্বর্ণেরবার ও আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়