শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৬:৪৭ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে ১ মাসে চোর চক্রের আট সদস্য গ্রেপ্তার

এএফএম মমতাজুর রহমান : [২] বগুড়ার আদমদীঘিতে সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় পৃথক অভিযানে চোর চক্রের সক্রিয় আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) সকালে সান্তাহার রেলওয়ে থানাধীন বগুড়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে একজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।

[৩] এর আগে গেল বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে বগুড়া স্টেশন প্লাটফর্ম এলাকায় বিশেষ অভিযানে আরও এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

[৪] গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বামন হাজার এলাকার মতিয়ার রহমানের ছেলে রাসেল (২৫) এবং বগুড়া জেলার গাবতলী থানার তেলিহাটা গ্রামের জয়নাল মণ্ডলের ছেলে শুভ ইসলাম নয়ন (২৫)।

[৫] এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম বলেন, গত ১৯ মে দুপুর ৩টার দিকে সান্তাহার থেকে দিনাজপুরগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের যাত্রীর হাতে থাকা একটি মোবাইল ফোন চুরি করে পালানোর সময় বগুড়া স্টেশন থেকে শুভ ইসলামকে গ্রেফতার করা হয়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে পৃথক একটি অভিযানে চোর চক্রের সক্রিয় আরেক সদস্য রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরিসহ একাধিক মামলা রয়েছে।

[৬] তিনি আরও বলেন, গত মে মাসে সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের সক্রিয় আট সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়