শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৬:০০ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৬:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

কৃষকের মৃত্যু

ফরহাদ হোসেন : [২] ভোলার শশিভূষণে বজ্রপাতে আব্দুল বারেক (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। 

[৩] শুক্রবার সকালে শশিভূষণ থাবার জাহানপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে মাঠে গরু চড়াতে গিয়ে এ ঘটনা ঘটে। মৃত বারেক ওই গ্রামের মৃত আসলামের ছেলে।

[৪] জাহানপুর ইউপি চেয়ারম্যান নাজিম হাওলাদার বলেন ,বারেক সকালে তার বাড়ি সংলগ্ন মাঠে গরু চড়াতে যায়। এসময় গুড়ি গুড়ি বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। পরিস্থিতি খারাপ দেখে তিনি বাড়ি ফেরার জন্য রওনা হতেই হঠাৎ বজ্রপাতের কবলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়