শিরোনাম

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৩:৩১ দুপুর
আপডেট : ২০ মে, ২০২২, ০৩:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে দাদা-নাতির মৃত্যু

সোহাগ হাসান: [২] সিরাজগঞ্জ জামতৈল রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে দাদা-নাতির মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে ঢাকা-ঈশ্বরদী রেলপথে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন: উপজেলার কাজীপুরা গ্রামের মৃত আয়নাল হক মুন্সির ছেলে আব্দুল মান্নান (৭৩) তার নাতি জুনায়েদ হোসেন (৮)।

[৪] জামতৈল রেলওয়ে স্টেশন মাস্টার স্টেশন মাস্টার নারসিন হোসেন জানান, ওই বৃদ্ধ ও শিশু রেল সড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুজন মারা যায়।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, দাদা নাতি দুজন জামতৈল রেলওয়ে স্টেশন থেকে পশ্চিম পাশে যাওয়ার জন্য পার হচ্ছিলেন। এসময় ঢাকা থেকে আসা নীলসাগর ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই দুজন নিহত হয়।

[৬] সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, কামারখন্দ উপজেলার দশসিকা গ্রামে এক আত্মীয়ের কুলখানিতে যাওয়ার জন্য নাতি জুনায়েদকে নিয়ে বাড়ি থেকে বের হন বৃদ্ধ আব্দুল মান্নান। তারা ওভারব্রিজ ব্যবহার না করে জামতৈল রেলওয়ে স্টেশন পারাপারের সময় ঢাকা থেকে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে তাদের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

[৭] দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের স্বজনরা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে গেছেন বলেও জানান তিনি। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়