শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৭:০০ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২২, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় তরুণের মরদেহ উদ্ধার 

আবদুম মুনিব : [২] কুষ্টিয়ায় এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের নাজিরপুর এলাকায় একটি পুকুর পাড় থেকে তার মরদেহ পাওয়া যায়। নিহতের নাম জীবন। 

[৩] প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যার পর ফেলে রেখে গেছে। 

[৪] নিহত জীবন আইলচারা ইউনিয়নের দোহকুলা এলাকার শুকুর আলীর ছেলে ও দোহকুলা মাধ্যমিক বিদ্যালয় থেকে গতবছর এসএসসি পরীক্ষায় পাশ করে সে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

[৫] নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জীবন (১৮ মে) বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিলো। বৃহস্পতিবার স্থানীয়দের মুখে খবর পেয়ে পার্শ্ববতী নাজিরপুর এলাকার একটি পুকুর পাড় থেকে জীবনের মরদেহ শনাক্ত করে তার স্বজনরা। তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে দাবি তাদের।

[৬] কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম জানান,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ওই এলাকার একটি পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়। সেখানে তাদের বসার ব্যবস্থা ছিল। এছাড়া সেখান থেকে নেশাদ্রব্যের আলামতও পাওয়া গেছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়