শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৫:১৬ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২২, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেন্টমার্টিনে ইয়াবার বড় চালানসহ ১০ মাদক পাচারকারী আটক

১০ মাদক পাচারকারী আটক

জিয়াবুল হক : [২] কক্সবাজার টেকনাফের সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ এলাকায় বঙ্গোপসাগরে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা বড় একটি ইয়াবার চালানসহ ১০ মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ নৌ-বাহিনী সদস্যরা।

[৩] বৃহস্পতিবার ভোর সকালে টেকনাফের সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সাগরে অভিযান পরিচালনা করে ৩ লাখ ১০ হাজার ইয়াবাসহ তাদেরকে আটক করতে সক্ষম হয়।

[৪] আটককৃত পাচারকারীরা হচ্ছে, শাহজালাল, ইলিয়াস, কালামিয়া,মো. রফিক,মোহাম্মদ রহিম,রবিউল ইসলাম,মো. ইব্রহিম,আবু বক্কর,জসিম উদ্দিন ও রফিক উদ্দিন।

[৫] নৌ-বাহিনী সুত্রে জানা যায়, গোপন সংবাদের তথ্য অনুযায়ী, সেন্টমার্টিনের ছেড়াদ্বীপের পূর্বদিকে গভীর সাগর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করার সময় একটি ফিশিং ট্রলারের গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌ বাহিনীর সদস্যরা ট্রলারটিকে থামানোর জন্য সংকেত দেয়। ফিশিং ট্রলারটি সংকেত অমান্য করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে নৌবাহিনীর সদস্যরা ধাওয়া করে ট্রলারটি আটক করে।নএরপর ট্রলারে তল্লাশি করে জালের ভেতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩ লাখ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং ১০ মাদক পাচারকারীকে আটক করা হয়।

[৬] এব্যাপারে বানৌজা আলী হায়দার জাহাজের অধিনায়ক ও ক্যাপ্টেন সোহেল আযম বলেন, ইয়াবার চালানসহ আটক ১০ পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পর পাশাপাশি পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য টেকনাফে কর্মরত কোস্টগার্ডের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়