শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৩:৩৪ দুপুর
আপডেট : ১৯ মে, ২০২২, ০৩:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধামরাইয়ে নারী’সহ ২ জনের মরদেহ উদ্ধার

রাসেল হোসেন, ধামরাই: [২] ঢাকার ধামরাইয়ে উপজেলার কুশুরা, নারায়ণপুর, শৈনাল’সহ পৃথক স্থান থেকে ৩ ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

[৩] বৃহস্পতিবার (১৯ মে) সকালে পৃথক স্থানথেকে এসব মরদেহ উদ্ধার করা হয়।

[৪] পুলিশ জানায়, সকালে দিকে ধামরাইয়ের আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর এলাকায় নিখোঁজের একদিন পর পুকুরে ভাসমান অবস্থায় ওমর ফারুক বাবু (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে কাইটামারা গ্রামের মৃত বদিরুদ্দিনের ছেলে।

[৫] অপর দিকে, একই সময় উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নাখোলা এলাকার একটি আঞ্চলিক সড়কে ব্যাটারি চালিত দুই ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে শাহজাহান (৫০) নামে এক যাত্রী নিহত হন। সে কুশুরা ইউনিয়নের বকচর এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে।

[৬] এছাড়া ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান এলাকায় নিজের বাড়ি থেকে জমেলা খাতুন (৯৫) নামে এক বৃদ্ধার মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ধামরাইয়ের উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান গ্রামের মৃত ইউনুস মোল্লার স্ত্রী।

[৭] ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, পৃথক দুই ঘটনায় দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়