শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০২:৪৮ দুপুর
আপডেট : ১৯ মে, ২০২২, ০২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

ফরহাদ আমিন, টেকনাফ: [২] কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে দুই রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ টালিয়ন (এপিবিএন)।এ সময় তাদের কাছে থেকে ৬৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

[৩] বুধবার (১৮ মে) হ্নীলা ইউনিয়নের লেদা ক্যাম্প ও জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে তাদের আটক করা হয়।

[৪] আটককৃতরা হলেন: লেদা ২৪ক্যাম্পের এফ-ব্লকের, ঘর-১৯০ বাসিন্দা মৃত আহমদ হোসেনের ছেলে আবুল ফয়েজ (৪২) এবং জাদিমুড়া ক্যাম্পের এ/৫-ব্লকের জাহেদ হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৮)।

[৫] বৃহস্পতিবার (১৯ মে) এসব তথ্য নিশ্চিত করেছেন ১৬এপিবিএন এর অধিনায়ক (এসপি) মোহাম্মদ তারিকুল ইসলাম।

[৬] তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে লেদা ২৪ক্যাম্পে অভিযান চালিয়ে ৩৭৫ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করা হয়। এছাড়া জাদিমুড়া ২৭ক্যাম্পে ব্রিটিশ পাড়ায় অভিযান চালানোর সময় এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়। এ সময় ধৃতের কাছ থেকে ২৮০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

[৭] তিনি আরো জানান, আটককৃত রোহিঙ্গাদের ইয়াবাসহ পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়