শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ১১:৫৯ রাত
আপডেট : ১৮ মে, ২০২২, ১১:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুঠিয়ায় হেরোইন ও অস্ত্রসহ স্বামী-স্ত্রী আটক

পুঠিয়া সদর থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জন আটক

আবু হাসাদ: রাজশাহীর পুঠিয়া সদর থেকে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে ভারতীয় কসমেটিকস ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছিল।

আজ বুধবার (১৮ মে) দুপুর পৌনে দুইটার দিকে উপজেলার কাঁঠালবাড়িয়া এলাকার একটি বাড়িতে এ অভিযান পরিচালনা করে র‍্যাব-৫।

কোম্পানি কমাণ্ডার মেজর নাজমুস সাকিবের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।       

অভিযানের সময় ওই বাড়ি থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৩৫০ গ্রাম হেরোইন, ৫টি মোবাইল, ১০টি সিমকার্ড, ১টি ডিজিটাল ওয়েট মেশিন উদ্ধার করা হয়।

এসময় শাহ আলম (৩৫), তার স্ত্রী শাহনাজ বেগম (৩৩) ও তাদের সহযোগী মানিক সরদারকে (৩২) আটক করা হয়। 

শাহ আলম ও তার স্ত্রীর বাড়ি চাপাই নবাবগঞ্জ ও মানিক সরদারের বাড়ি পুঠিয়া শিবপুর এলাকায় বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়