শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০৯:২২ রাত
আপডেট : ১৯ মে, ২০২২, ১০:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাকরি দেয়ার নামে প্রতারণা, কাস্টমস কর্মকর্তারসহ ৩ জনের নামে মামলা

যশোর প্রতিনিধ : [২] কাস্টমসে অফিস সহায়ক পদে চাকরি দেয়ার নামে চার লাখ টাকা আত্মসাতের অভিযোগে ঢাকা বিমানবন্দর কাস্টমস অফিসার মিলন হোসেন ও তার পিতা এবং মাকে আসামি করে যশোর আাদলতে একটি মামলা হয়েছে। 

[৩] বুধবার যশোর চাঁচড়া মধ্যপাড়ার পিয়ারুর বাড়ির ভাড়াটিয়া নজমুল হোসেন জয় বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয় ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। 

[৪] আসামিরা হলেন, গাজীপুর শহরের কেনাকাটা গলির মামুনের বাড়ির ভাড়াটিয়া কুদ্দুস শেখ ও তারস্ত্রী ফজিলা বেগম এবং ছেলে বিমানবন্দর কাস্টমসের কর্মকর্তা মিলন হোসেন।

[৫] মামলার অভিযোগে জানা গেছে, আসামিরা নজমুল হোসেন জয়ের আত্মীয়। মিলন হোসেন বিমানবন্দর কাস্টমসে কর্মর্তা হিসেবে কর্মরত আছেন। তিনি কাস্টমসে অফিস সহায়ক পদে তার ভাগে জয়কে চাকরি দেয়ার প্রস্তাব দেন। জয় রাজি হয়ে ২০২০ সালের ১১ অক্টোবর বাড়ির সকলের উপস্থিতিতে আসামিদের ৪ লাখ টাকা দেন। এক মাসের মধ্যে চাকরি দিতে ব্যর্থ হলে পরের মাসে টাকা ফের দিবেন বলে অঙ্গীকার করেন। নির্ধারিত সময়ের মধ্যে জয়কে চাকরি দিতে ব্যর্থ হওয়ায় টাকা ফেরত চান। আসামিরা টাকা ফেরত না দিয়ে ঘোরাতে থাকে। গত ১৩ মে আসামিদের ডেকে সালিসের মাধ্যমে টাকা ফেরত চাইলে তর্ক বিতর্কের একপর্যায়ে আসামিরা কোন টাকা ফেরত দিবে না বলে জানিয়ে চলে যায়। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়