শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০৬:২৪ বিকাল
আপডেট : ১৮ মে, ২০২২, ০৭:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লালমোহনে এখনো উদ্ধার হয়নি ব্রিজ ভেঙ্গে পড়ে যাওয়া ট্রাক

ইউসুফ আহমেদ : [২] ভোলা-চরফ্যাশন মহাসড়কের লালমোহন উপজেলা ডাওরী বাজার এলাকায় বাইপাস সড়কে নির্মাণাধীন বেইলি ব্রিজ ভেঙ্গে খালের মধ্যে পড়ে যাওয়া পাথর বোঝাই ট্রাক এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনার একদিন অতিবাহিত হলেও দুর্ঘটনায় পড়ে যাওয়া ট্রাকটি উদ্ধার করতে ব্যর্থ হয়েছে উদ্ধারকারী দল। ট্রাকটি উদ্ধার করতে ভোলা ফায়ারসার্ভিসের অভিযান অব্যাহত রয়েছে।

[৩] এদিকে ট্রাকটি উদ্ধার শেষে পুনরায় নতুন ব্রিজটি নির্মাণ করে যান চলাচল স্বাভাবিক করতে ৪ থেকে ৫ দিন সময় লাগবে বলে জানিয়েছেন ভোলা সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল ইসলাম।

[৪] তিনি আরো জানান, দুর্ঘটনার শিকার ট্রাকটিতে বিপুল পরিমাণ পাথর রয়েছে। যাঁর কারণে পাথরগুলো সরিয়ে ট্রাকটি তুলতে সময় লাগছে। আজও ট্রাকটি তোলা সম্ভব হবে না। এছাড়া দুর্ঘটনার শিকার একটি প্রাইভেটকার, দুইটি ইজিবাইক ও একটি অটোরিকশা ঘটনার দিন বিকেলে উদ্ধার করা হয়েছে।

[৫] এদিকে ব্রিজটি ভেঙ্গে  যাওয়ায় ভোলা-চরফ্যাশন মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। যাঁর ফলে চরম দুর্ভোগে পড়ছেন যাত্রীরা। চরফ্যাশন থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা বাসগুলো দুর্ঘটনা কবলিত জায়গায় যাত্রী নামিয়ে দেয়। যাত্রীরা সেখানে নেমে ট্রলার পারাপার হয়ে ডাওরী বাজার গিয়ে পুনরায় বাস গাড়িতে চড়ে ভোলায় আসছে।

[৬] দুর্ভোগে শিকার যাত্রীদের মধ্যে হাসান পিন্টু,সালাম সেন্টু,মনজুরুল আলম,সাথী আফরোজ,রহিমা বেগমসহ অনেক দুর্ভোগের শিকার যাত্রীরা দ্রুত ব্রিজটি নির্মাণ করে যান চলাচল স্বাভাবিক করার দাবি জানান।

[৭] উল্লেখ, গতকাল মঙ্গলবার ১৭ মে সকাল সাড়ে ১০টায় ভোলা-চরফ্যাশন মহাসড়কের লালমোহন উপজেলা ডাওরী বাজার এলাকায় বাইপাস বেইলি ব্রিজ ভেঙ্গে একটি পাথর বোঝাই ট্রাক, একটি প্রাইভেটকার, দুইটি ইজিবাইক ও একটি অটোরিকশা খালের মধ্যে পড়ে যায়।

[৮] এ ঘটনায় ইজিবাইক ও অটোরিকশার ৩ যাত্রী আহত হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় পর্যায়ে চিকিৎসা দেয়। এবং দুর্ঘটনার শিকার যানবাহনগুলোকে উদ্ধার করতে লালমোহন থানা পুলিশ ও ভোলা ফায়ারসার্ভিস যৌথ অভিযানে নামে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়