শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০২:৩৮ দুপুর
আপডেট : ১৮ মে, ২০২২, ০২:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 অবশেষে পরিচয় মিললো উদ্ধার হওয়া মৃত শিশুর

আবদুল ওহাব : [২] অবশেষে পরিচয় মিলেছে বগুড়ার শাজাহানপুরে লাউক্ষেতে পাওয়া ৮ বছর বয়সী শিশুটির।নাম সামিউল ইসলাম (৮)। সে উপজেলার তালিমুল কোরআন হাফেজিয়া কওমি মাদরাসার আবাসিক ছাত্র। পিতার নাম জাহাঙ্গীর আলম এবং মা সালেহা বেগম। বাড়ী উপজেলার সাজাপুর গ্রামে। বুধবার এ তথ্য নিশ্চিত করে পুলিশ। 

[৩] জানা গেছে, নিহত মাদরাসাছাত্র সামিউলের বাবা জাহাংগীরকে তালাক দেয় মা সালেহা বেগম(৩৮)।  পরে ফজলু মিয়া নামে একজনের সাথে প্রেম করে বিয়ে করে একসঙ্গে বসবাস করে উপজেলার সাজাপুর কাগজি পাড়া গ্রামে। কিন্তু সংসার জীবনে বনিবনা না হওয়ায়  কয়েকদিন আগে সালেহা ফজলুকে ডির্ভোস দেয়। এরই জের ধরে  চলছিল দুজননের রেষারেষি।  

[৪] কওমি মাদরসার প্রধান মাওলানা জানান, ঘটনার আগেরদিন সন্ধায় সামিউলকে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে তার সৎ বাবা ফজলু মাদরাসা থেকে তাকে নিয়ে যায়। আর ঐদিন রাতেই এই মর্মান্তিক হত্যাকাান্ডের ঘটনা ঘটে।

[৫] মাদ্রাসার সভাপতি ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি রুবেল মন্ডল জানান, ছালেহার একাধিক বিয়ে ও তাদের সাথে রেষারেষির অভিযোগ রয়েছে।  তবে নিষ্পাপ  শিশুটিকে মেরে ফেলা কিছুতেই মেনে নেয়া যায়না। 

[৬] এলাকাবাসী জানান, সালেহার বারবার স্বামী বদল আর ডিভোর্স দেয়ার জেরে অশান্তির মূল কারন। তবে কোরআনের পাখী সামিউলের জীবনাবসান কিছুতেই মেনে নিতে পারছেনা গ্রামের সকলেই। কেহই রাখতে পারছেনা চোখের পানি। কান্নায় প্রকৃতিও যেন আহাজারি করছে।  উল্লখ্য মঙ্গলবার দিন ভোরে উপজেলার মানিকদীপা গ্রামে এক বিস্তীর্ণ লাউক্ষেতের খুটির সাথে রশি দিয়ে পেচিয়ে নির্মমভাবে শিশুটিকে হত্যা করা হয়।  খোজ পেয়ে লোকজন খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। 

[৭] তবে স্থানীয়রা জানান, কোরআনের এই পাখিটিকে যে ডেকে নিয়ে গিয়ে নির্মমভাবে হত্যা করেছে সেই নরপশুর কঠিন শাস্তি দাবি করেছেন।  

[৮] শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শমিজেক পাঠানো হয়েছে। তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়