শিরোনাম

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০৭:২২ বিকাল
আপডেট : ১৬ মে, ২০২২, ০৭:২২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই 

সোহাগ হাসান : [২] ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়লিয়া বাজারে আবুল কালাম আজাদ (৪০) ও নলকা ব্রীজ এলাকায় আব্দুল্লাহ আল-মামুন (৩৫) নামে গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জন্য আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

[৩] সোমবার (১৬ মে) দুপুরে উপজেলার নলকা ব্রীজ এলাকায় মোটরসাইকেল-প্রাইভেটকার মুখোমুখী সংঘর্ষ ও সকালে বোয়লিয়া বাজারের পেট্রোল পাম্পের সামনে গাড়ী চাপায় পৃথক এ দুর্ঘনা ঘটেছে।

[৪] নিহতরা হলো, উল্লাপাড়ার সলঙ্গা থানার চক-চবিলা গ্রামের মৃত সোবাহানের ছেলে আবুল কালাম আজাদ গ্রামীণ ব্যাংকের বগুড়া জোনের শেরপুরের কুসুম্বী শাখার সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন ও জামালপুর জেলার কামারপুর
গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে আব্দুল্লাহ আল-মামুন (৩৫)।

[৫] হাটিকুমরুল হাইওয়ে থানার পরিদর্শক লুৎফর রহমান জানান, দুপুরের দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের নলকা ব্রীজ এলাকায় মোটরসাইকেল-প্রাইভেটকার মুখোমুখী সংঘর্ষে আল-মামুন নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

[৬] পরিদর্শক লুৎফর রহমান আরও জানান, সকালে উল্লাপাড়ার বোয়লিয়া বাজার এলাকায় অজ্ঞাত কোনো গাড়ির চাপায় আহত অবস্থায় মোটরসাইকেলসহ রাস্তায় পড়েছিলেন আবুল কালাম। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় দুইটি মোটরসাইকেল ও প্রাইভেটকারটি থানায় আনা হয়েছে বলে তিনি
জানানা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়