শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০৬:৪৯ বিকাল
আপডেট : ১৬ মে, ২০২২, ০৬:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক মুক্তার আহত

মুক্তার আহত

হোসাইন মোহাম্মদ : [২] সোমবার দুপুর সাড়ে ৩টায় উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুলের সামনে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে মাথায় রক্তজখম ও শরীরে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। সঙ্গে থাকা জাগো নিউজের সাংবাদিক জাহিদ আলম ইমন তাকে এপোলো হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত গৌরীপুর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় সংবাদকর্মীরা এসময় এপোলো হাসপাতালে ছুটে আসেন।

[৩‌] এসময় সাংবাদিকরা দৈনিক মানবজমিন এর  সাংবাদিক মুক্তারের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানায় ও দোষীদের দ্রুত গ্রেফতার করার দাবি জানান।

[৪‌] উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী তাৎক্ষণিক খবর পেয়ে ঢাকা থেকে ছুটে আসেন  গৌরীপুর হাসপাতালে সাংবাদিক মুখতারের চিকিৎসার খোঁজখবর নেন। সাংবাদিক মুক্তারের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান। চিকিৎসার যতো ব্যয়ভার বহন করার জন্য তিনি আহত সাংবাদিককে আস্বস্ত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়