শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০৬:৩৪ বিকাল
আপডেট : ১৭ মে, ২০২২, ১১:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনারগাঁয়ে ককটেল ও দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

মোশতাক আহমেদ : [২] নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতির সময় সংঘবদ্ধ ডাকাত চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

[৩] গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো- আজিজুল ইসলাম, সাইফুল ইসলাম, হৃদয়, আলিফ হোসেন, রাজু আহমেদ ও ফারুক। এ সময় তাদেও কাছ থেকে জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি ককটেল, দুইটি চাইনিজ কুড়াল, দুইটি ছোড়া ও একটি চাপাতিসহ বিভিন্ন সরঞ্জাম। 

[৩] সোমবার (১৬ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার সাংবাদিকদের এসব তথ্য জানান। 

[৪] সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, গত ১ এপ্রিল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারাগাঁয়ে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব ডাকাতি করা হয়। 

[৫] নারায়ণগঞ্জে সম্প্রতি এমন বেশ কয়েকটি ডাকাতির ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হলে বিষয়টি আইন শৃংখলা বাহিনীর নজরে আসে। এসব ঘটনার তদন্ত করতে গিয়ে ডাকাত দলের সদস্যদের তথ্য সংগ্রহ শুরু করে র‌্যাব। 

[৬] এরই ধারাবাহিকতায় রবিবার (১৫ মে) রাতে সোনারগাঁয়ের সোনাখালী এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ককটেল ও দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ওই ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। 

[৭] তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ চক্রের মাধ্যমে মহাসড়কে ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ
  • জনপ্রিয়