শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০৩:০০ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কক্সবাজারে ১ লাখ ৭৩ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

ইয়াবাসহ গ্রেপ্তার

সুজন কৈরী : [২] কক্সবাজারের উখিয়া এলাকায় রোববার অভিযান চালিয়ে ১ লাখ ৭৩হাজার পিস ইয়াবাসহ একজন মাদক কারবারি আটক করেছে র‌্যাব-৩। আটককৃতের নাম- জানে আলম (২৬)। 

[৩] র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার বড় চালান কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিজ বসত বাড়ীতে মজুদ করে রেখেছে বলে তথ্য পেয়ে অভিযানটি চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ী জানে আলমকে আটক করা হয়। তার দেহ এবং বসত বাড়ী তল্লাশী করে একটি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

[৪] আটক জানে আলম দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করছিলেন। এই ঘটনায় আটটকৃতের বিরদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়