শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ১০:৩৩ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ১২:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৭ বছর পর কিশোরগঞ্জ বিএনপি পেল নতুন নেতৃত্ব

কিশোরগঞ্জে পৌর বিএনপি'র সম্মেলন

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: [২] ২৭ বছর পর নতুন নেতৃত্ব পেয়েছে কিশোরগঞ্জ পৌর বিএনপি। দ্বিবার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে আমিনুল ইসলাম আশফাক এবং সাধারণ সম্পাদক পদে মাহবুবুল আলমকে বেছে নেওয়া হয়। 

[৩] রোববার (১৫ মে) রাত সাড়ে ৮টার দিকে সম্মেলনের প্রধান অতিথি দলের ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন। শহরের শোলাকিয়া ঈদগাহ মাঠ  সংলগ্ন মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। 

[৪] বিকেল ৫টার দিকে সম্মেলনের উদ্বোধন করেন জেলা বিএনপি'র সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলম। 
আমিনুল ইসলাম আশফাকের সভাপতিত্বে ও মাহবুবুল আলমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপি'র সহ-সভাপতি মো. রেজাউল করিম খান চুন্নু।

[৫] এতে বিশেষ অতিথি ছিলেন: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য লায়লা বেগম, শেখ মুজিবুর রহমান ইকবাল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর আলম মোল্লা, রুহুল হোসাইন, অ্যাডভোকেট জালাল মো. গাউস ও অ্যডভোকেট শরীফুল ইসলাম, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়া, নাজমুল আলম, জেলা বিএনপি'র যুব বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ভিপি সুমন, জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান জিএস শরীফ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. বাহার মিয়া, জেলা ছাত্রদল সভাপতি মো. মারুফ মিয়া প্রমুখ। 

[৬] নতুন সভাপতি আমিনুল ইসলাম আশফাক সদ্য বিলুপ্ত কিশোরগঞ্জ পৌর বিএনপি'র আহবায়ক ছিলেন। আর সাধারণ সম্পাদক মাহবুবুল আলম ছিলেন ওই কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক। 

[৭] সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এ দুজনই প্রার্থী ছিলেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি ও জেলার নেতারা কেন্দ্রের সাথে আলাপ করে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির নেতাদের নাম ঘোষণার সিদ্ধান্ত নেন। দীর্ঘ ২৭ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছিল। এতে পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা যোগ দেন। 

[৮] এর আগে, ১৯৯৫ সালে কিশোরগঞ্জ পৌর বিএনপি'র সম্মেলন হয়েছিল। ওই সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছিলেন যথাক্রমে বর্তমান জেলা কমিটির সহ-সভাপতি মো: রুহুল হোসাইন ও ইসমাইল হোসেন মধু। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়