শিরোনাম

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০৮:৪২ সকাল
আপডেট : ১৬ মে, ২০২২, ০৮:৪২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে বন্তাবন্দি শিশুর লাশ উদ্ধার

তপু সরকার: [২] শেরপুরের নকলায় আরিয়ান নামে ১০ মাসের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ মে) সন্ধ্যায় উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পাঁচকাহনীয়া এলাকার গোয়ালঘর থেকে বন্তাবন্দি অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। আরিয়ান পূর্ব লাভা খন্দকার বাড়ি এলাকার সজল মিয়ার ছেলে।

[৩] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের কিছুদিন পর সজল কাজের জন্য ঢাকা চলে যান। এরপর থেকেই আরিয়ানের মা আইরিন বেগম ও তার শিশু ছেলেকে নিয়ে বাবা আইয়ুব মাস্টারের বাড়ি পাঁচকাহনীয়া গ্রামে বসবাস করতে শুরু করেন। রোববার দুপুরে মামা জিহান আরিয়ানকে কোলে নিয়ে বাইরে বের হয়ে নিখোঁজ হন।

[৪] এদিকে, ছেলে আরিয়ানকে খোঁজতে থাকে স্বজনরা। কিন্তু শিশু ও মামা জিহানকে খোঁজে না পাওয়ায় স্থানীয় কয়েকটি মসজিদে মাইকিং করে এবং খোঁজতে থাকে। খোঁজার এক পর্যায়ে সন্ধযায় নানার বাড়ির গোয়াল ঘরে বন্ধি অবস্থায় একটি বস্তা দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই বস্তা খোলে আরিয়ানকে দেখতে পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল হাসান আরিয়ানকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন মামা জিহান। 

[৫] নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুল রহমান বলেন, এ ঘটনায় পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়