শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০২:২০ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে আসামির দায়ের কোপে পুলিশের হাত বিচ্ছিন্ন

কবির কনস্টেবল জনি

রিয়াজুল ইসলাম, চট্রগ্রাম: [২] লোহাগাড়া এলাকার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল ওয়ার্ডে রোববার সকালে আসামির দায়ের কোপে এক পুলিশ সদস্যের হাত বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার পর অভিযুক্ত কবির আহামদ (৩৫) পলাতক রয়েছেন।

[৩] লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান জানান, লালারখিল গ্রামে দুপক্ষে মারামারির ঘটনায় ২৪ মার্চ মামলা হয়। ওই মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি কবির। রোববার সকালে আসামি কবিরকে ধরতে লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে চার সদস্যের একটি দল তার বাড়িতে যায়। বাড়িতে ঢুকে অভিযান শুরুর পর কবিরকে প্রায় ধরে ফেলেছিল পুলিশ। এসময় কবির কনস্টেবল জনির বাম হাতে ধারালো দা দিয়ে কোপ দেয়। এতে তার বাম হাত থেকে কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

[৪] চিকিৎসকরা জানিয়েছেন, আহত কনস্টেবল জনিকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রোববার দুপুরেই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার অবস্থায় আশংকাজনক। সম্পাদনা: মাজহারুল ইসলাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়